অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে বিজয়ী যারা

অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে বিজয়ী যারা

শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে বসেছিল তারার মেলা। উৎসবমুখর হয়ে উঠেছিল সেখানকার পরিবেশ। শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে ৭৫২ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ৬৪৪ জন। নির্বাচনে প্রার্থী হিসেবে ২১ পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন ৪৮ অভিনয়শিল্পী। এবার সভাপতি পদে জয়ী হয়েছেন আহসান হাবিব নাসিম আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রওনক হাসান।

অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে বিজয়ী যারা
অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে বিজয়ী যারা

শুক্রবার রাত ১০টার দিকে এই ফলাফল ঘোষণা করেন শিল্পী সংঘের নির্বাচন কমিশনার অভিনেতা খায়রুল আলম সবুজ। এবারের নির্বাচনে তিন সহসভাপতি পদে জয়ী হয়েছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু, সেলিম মাহবুব। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নাজনীন হাসান চুমকী, জামিল হোসেন।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাজু খাদেম। অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দপ্তর সম্পাদক শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে জয়ী হয়েছেন ঊর্মিলা শ্রাবন্তী কর। প্রচার ও প্রকাশনা পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হয়েছেন সুজাত শিমুল। সাত কার্যনির্বাহী সদস্য পদে জয়ী হয়েছেন শামস সুমন, আইনুন নাহার পুতুল, তানভীর মাসুদ, মাজনুন মিজান, আশরাফুল আশীষ, সূচনা সিকদার ও হিমে হাফিজ।দিনভর অনুষ্ঠিত এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন অভিনয়শিল্পী খায়রুল আলম সবুজ। কমিশনের সদস্য হিসেবে রয়েছেন নরেশ ভূঁইয়া ও মাসুম আজিজ।

 

Leave a Reply

Your email address will not be published.